fbpx

তামিমের আড্ডা

তামিমের আড্ডায় কোহলি

দেশি-বিদেশী ক্রিকেটারদের নিয়ে ভার্চুয়াল আড্ডায় সামাজিক যোগাযোগ মাতাচ্ছেন তামিম ইকবাল খান।

বাংলাদেশ দলের সাবেক ও বর্তমান তারকা ক্রিকেটারদের পাশাপাশি বিশ্ব ক্রিকেটের দুই পরিচিত মুখকে ফেসবুক লাইভে এনে সবাইকে অবাক করে দিয়েছিলেন তামিম। এরই মধ্যে বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়কের সঙ্গে যুক্ত হয়েছেন ফাফ ডু প্লেসি ও রোহিত শর্মা। এবার দেশসেরা এই ব্যাটসম্যানের অতিথি হচ্ছেন বিরাট কোহলি।

জ্বী হ্যাঁ! সত্যিই তামিমের সঙ্গে যোগ দিচ্ছেন বর্তমান ক্রিকেটের সবচেয়ে সফলতম এই ব্যাটসম্যান। দীর্ঘদিন ধরে ব্যাট হাতে ২২ গজ শাসন করছেন বিরাট। এবার আড্ডায় যুক্ত হয়ে মাঠ ও মাঠের বাইরের নানা তথ্য জানাবেন ভক্তদের সঙ্গে।তামিম ইকবাল নিজের ইনস্টাগ্রামের মাধ্যমে প্রথমে মুশফিকুর রহিম এরপর মাহমুদুল্লাহ রিয়াদকে নিয়ে লাইভ করেছিলেন। ব্যাপক সাড়া পেয়ে মাশরাফি বিন মুর্তজাকে নিয়ে ফেসবুকের মাধ্যমে লাইভে আড্ডা দেন।

এক সঙ্গে নিয়ে আসেন রুবেল হোসেন ও তাসকিন আহমেদকে। সেদিন যোগ হয়েছিলেন নাসির হোসেনও। এরপর জাতীয় দলের সাবেক তিন অধিনায়ক নাইমুর রহমান দুর্জয়, খালেদ মাহমুদ সুজন ও হাবিবুল বাশার সুমনকে নিয়ে আসেন লাইভে। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) জড়িত তিন কর্তার সঙ্গে দেশের ক্রিকেটের অতীত, বর্তমান ও ভবিষ্যৎ নিয়েও আলাপ করেন তামিম।

গেল বুধবার তামিমের অতিথি ছিলেন দক্ষিণ আফ্রিকার তারকা ব্যাটসম্যান ফাফ ডু প্লেসি। দুই দিনের মাথায় যোগ দেন ভারতের সহকারী অধিনায়ক রোহিত শর্মা। এবার সবচেয়ে বড় চমক হিসেবে থাকছেন বিরাট কোহলি।

শনিবার রাতে বাংলাদেশ টেস্ট দলের অধিনায়ক মুমিনুল হক, সৌম্য সরকার ও লিটন দাসের সঙ্গে জম্পেশ আড্ডা দিয়েছেন তামিম। আরও ছিলেন তাইজুল ইসলামও। এরপরই দিবাগত রাতে তামিমের ফেসবুকের মাধ্যমে জানানো হয়, পরবর্তী অতিথি ভারতের অধিনায়ক কোহলি। সোমবার বাংলাদেশ সময় রাত সাড়ে ১০টায় শুরু হবে এই আড্ডা।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।