fbpx

জেলখানায় কোন খাবারই খাননি সালমান !

বেগুণের পরিবর্তে দেওয়া হল বাঁধাকপি, জেলখানায় কোন খাবারই খাননি সালমান!

কৃষ্ণসার হরিণ শিকার মামলায় দোষী সাব্যস্ত হয়ে ৫ বছরের জন্য ১০৬ নম্বর কয়েদি হয়ে শ্রীঘরের হাওয়াতেই জীবনযাপন করতে হবে ভাইজানকে৷ কোনও তারকাসুলভ আচরণ যেমন তার মেনে নেওয়া হবে না, তেমনই বিশেষ কোনও সুবিধাও তিনি পাচ্ছে না বলে জানা গিয়েছে।

তবে কড়া নিরাপত্তার মোড়কে রয়েছেন বলিউডের টাইগার। জেলে A ক্যাটেগরিতে তাকে রাখা হয়েছে। আর তাকে রাতে খুবই সাধারণ খাবারই দেওয়া হয়েছিল। জেল ম্যানুয়াল অনুযায়ী, বৃহস্পতিবার রাতে অন্যান্য বন্দিদের বেগুণের তরকারি, ডাল এবং রুটি দেওয়া হয়।

তবে সালমানকে বেগুণের পরিবর্তে দেওয়া হয় বাঁধাকপি। কিন্তু এর কোন খাবারই খাননি সালমান। জেলের বন্দিদের সপ্তাহে একদিন মিষ্টি দেওয়া হয়ে থাকে।  তবে হোলি, দিপাবলী, ঈদ এবং ১৫ অগস্টে হালুয়া তৈরি হয় তাদের জন্য।

তবে সালমান চাইলে পৃথভাবে দুধ, কর্ণফ্লেক্স, গ্লুকন ডি, ফ্রুট জুস, শরবত, মিক্স জ্যাম, ছাঁচ দই, কোনও একটি ঋতুভিত্তিক ফল কিন্তু পারেন। কয়েদিরা নিজেদের উপার্জন থেকে এসব কিনতে পারে।

রাজস্থানের জেল ডিপার্টমেন্টের নোটিফিকেশন অনুযায়ী, বন্দিরা তিনটি ভাগে বিভক্ত। এতে Convicted Criminal Prisoners-কে A, B এবং C-তে ভাগ করা হয়। আর এই A বিভাগেই রাখা হয়েছে সালমান খানকে।
এমটি নিউজ/আ শি/এপি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *