fbpx

চাঁদপুর অনলাইন প্রেসক্লাবকে ঈদ উপহার দিলেন ‘জেলা পরিষদ চেয়ারম্যান’

নিজস্ব প্রতিবেদক: চাঁদপুরে অনলাইন সাংবাদিকদের সংগঠন ‘জেলা অনলাইন প্রেস ক্লাবের’ সদস্যের ঈদ শুভেচ্ছা জানানোর পাশাপাশি ঈদ উপহার দিয়েছেন জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি আলহাজ্ব ওসমান গনি পাটোয়ারী।

চাঁদপুর অনলাইন প্রেস ক্লাবের সভাপতি প্রভাষক ডাঃ শেখ মহসীন ও সাধারণ সম্পাদক আশিক খানের মাধ্যমে অনলাইন প্রেসক্লাবের অন্তর্ভুক্ত পোর্টালের সম্পাদক সহ তালিকাভুক্ত সাংবাদিকদের জন্য ঈদ উপহার হিসেবে ৭৫,০০০ হাজার টাকার চেক তুলে দেন জেলা পরিষদ চেয়ারম্যান।

‘আলহাজ্ব ওসমান গনি একাধারে একজন গণমাধ্যম বান্ধব মানুষ, আবার একজন ত্যাগী নেতাও। যেমনিভাবে দলের নেতাকর্মীদের যিনি সুখে-দুঃখে আগলে রেখেছেন পরম ভালোবাসায়। তেমনিভাবে রাষ্ট্রের চতুর্থ স্তম্ভ গণমাধ্যমকর্মীদেরও বিপদে-আপদে সব সময় তিনি সার্বিক সহযোগিতা করে আগলে রাখেন তিনি।’



জেলা পরিষদের চেয়ারম্যানের উপহার পেয়ে অনলাইন গণমাধ্যম কর্মীদের মাঝে ব্যাপক উৎসাহ-উদ্দীপনার সৃষ্টি হয়েছে। তারা সরকারের সকল উন্নয়ন অতি দ্রুত প্রত্যন্ত অঞ্চলে গণমানুষের কাছে তথ্য পৌঁছে দেওয়ার কাজটি করার স্বীকৃতিস্বরূপ মূল্যায়িত হয়েছে বলে, জানান তারা।

ভবিষ্যতেও গণমাধ্যমকর্মীদের মূল্যায়ন করলে তারা দেশ ও জাতির কল্যাণে আরো বেশি ভূমিকা রাখবে বলে আশা ব্যক্ত করেন- অনলাইন প্রেস ক্লাবের সভাপতি প্রভাষক ডাঃ শেখ মহসীন ও সাধারণ সম্পাদক আশিক খান।

এমন বিশেষ দিবসে অনলাইন প্রেস ক্লাবের সদস্যদের স্মরণ করায় জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ওসমান গনি পাটওয়ারীকে ধন্যবাদ জানান এবং তার প্রতি অশেষ কৃতজ্ঞতা প্রকাশ করেন নেতৃবৃন্দ। একইসাথে তার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে সকলেই মহান স্রষ্টার নিকট দোয়া চেয়েছেন।

এসময়, কোভিড-১৯ মহামারী থেকে দেশবাসিকে রক্ষা ও এ সংকট থেকে আশু উত্তোরণের জন্য সকলে দোয়া কামনা করেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।