fbpx

আফতাব আহমেদ, একটি ঝরে পড়া তারা….

আফতাব আহমেদ চৌধুরী (জন্ম নভেম্বর ১০, ১৯৮৫, চট্টগ্রাম) বাংলাদেশ ক্রিকেট দলের ডানহাতি মিডল অর্ডার ব্যাটসম্যান এবং ডানহাতি স্লো মিডিয়াম পেস বোলার। টেস্ট খেলায় তার অভিষেক হয় ২০০৪ সালে চট্টগ্রামে নিউজিল্যান্ডের বিপক্ষে।»»

বিস্তারিত

একজন সারাহ টেইলর

সারাহ টেইলর❤ জন্ম: ২০ মে ১৯৮৯) হলেন একজনইংরেজ ক্রিকেটার । তিনি তার উন্মুক্ত স্ট্রোক খেলার জন্য পরিচিত একজন উইকেটরক্ষক-ব্যাটসম্যান। সারাহ সাধারণত»»

বিস্তারিত

সিনেমাকেও হার মানানো “লুকাকু”র জীবনের গল্প

রোমেলু লুকাকু জীবনের গল্প ২৫ বছর বয়সী বেলজিয়ান পেশাদার ফুটবলার। আফ্রিকান বংশোদ্ভূত এ স্ট্রাইকার ক্লাব ক্যারিয়ারে বর্তমানে ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে»»

বিস্তারিত

পদ্মভূষণ নিলেন ধোনি

উত্তেজনায় কাঁপছে মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়াম। তৎকালীন ভারতের অধিনায়কের ব্যাট থেকে বেরিয়ে এলো এক বিশাল ছক্কা। রাতের আকাশ ফুঁড়ে বলটা তখন উড়ে»»

বিস্তারিত

তরুণরাই দেশের ভবিষ্যত : মাশরাফি

তরুণরাই দেশের ভবিষ্যত। এখন যারা যুবক তারাই একদিন দেশের পতাকা উড়াবে বিশ্ব দরবারে। আজকের যুব সমাজ নেতৃত্ব দিবে ভবিষ্যত বাংলাদেশের।মাশরাফি-সাকিবদের»»

বিস্তারিত

মিঃ ডিপেন্ডেবল মুশফিকুর রহিম

মিঃ ডিপেন্ডেবল মুশফিকুর রহিমের সর্বশেষ ৫ টি-টোয়েন্টি ইনিংস। ১/ ৪৪ বলে ৬৬ রান, অপরাজিত। ২/ ৩ বলে ৬ রান। ৩/»»

বিস্তারিত

মুশফিকুর রহিম এর সন্তানের নাম কী হবে ?

সাবেক টেস্ট অধিনায়ক মুশফিকুর রহিম ছেলের বাবা হয়েছেন গত ৫ ফেব্রুয়ারি। সন্তানের নাম কী হবে, সেটা অবশ্য তখন জানানো হয়নি।»»

বিস্তারিত

শুভ জন্মদিন ” ভয়েস অফ বাংলাদেশ ক্রিকেট “

আজ প্রিয় মানুষটির জন্মদিন। শুভ জন্মদিন “ভয়েস অফ বাংলাদেশ ক্রিকেট “। ২০০৩ সাল… পাকিস্তানের সাথে টেস্ট খেলছে বাংলাদেশ। সেই ঐতিহাসিক»»

বিস্তারিত

শুভ জন্মদিন খালেদ মাসুদ পাইলট

বাংলাদেশের হয়ে খেলেছেন ১২৬টি ওডিয়াই, ৪৪টি টেস্ট ও ৭টি টি২০। দীর্ঘ সময় উইকেটের পেছনে দ্বায়িত্ব পালন করে গেছেন অতন্ত্র প্রহরীর»»

বিস্তারিত

শুভ জন্মদিন লিজেন্ড

গ্লেন ম্যাকগ্রার পুরো নাম গ্লেন ডোনাল্ড ম্যাকগ্রা। ১৯৭০ সালে নিউ সাউথ ওয়েলসের ডুব্বোতে আজকের দিনেই জন্মগ্রহণ করেন এই তারকা পেসার।»»

বিস্তারিত

মাশরাফিকে নিয়ে এ কি বললেন “ডেভিড ইয়াং”

বাংলাদেশ জাতীয় দলের অধিনায়ক মাশরাফি যতবার ইনজুরিতে পড়েছেন ততবারই ছুটে গিয়েছেন অস্ট্রেলিয়ার চিকিৎসাবিদ ডেভিড ইয়াংয়ের কাছে। শুধু মাশরাফি কেন, জাতীয়»»

বিস্তারিত