ডাবল সেঞ্চুরি করে রেকর্ড বইয়ের পাতা তছতছ করে দিলেন সৌম্য

দেশের লিস্ট ‘এ’ ক্রিকেটের রেকর্ড বইয়ের পাতা তছতছ করে দিলেন সৌম্য সরকার। এই ফরম্যাটের ক্রিকেটে এতদিন ১৯০ রানের ইনিংস নিয়ে»»

বিস্তারিত

মেসির পায়ে ভর করে সেমিতে বার্সেলোনা

মেসির পায়ে ভর করে সেমিতে বার্সেলোনা। আজ থেকে ঠিক ২০ বছর আগে বায়ার্ন মিউনিখকে হারিয়ে ইউরোপ সেরা হওয়ার পথে ম্যানইউয়ের»»

বিস্তারিত

বিশ্বকাপের চূড়ান্ত ১৫ জনের দল বেছে নিলেন ভারতীয় নির্বাচকরা

২০১৯ বিশ্বকাপের দল বেছে নিল ভারত৷ সোমবার দ্বাদশ বিশ্বকাপের চূড়ান্ত ১৫ জনের দল বেছে নিলেন ভারতীয় নির্বাচকরা৷ দল ঘোষণা করলেন»»

বিস্তারিত

ঘোষিত হলো বাংলাদেশের বিশ্বকাপ স্কোয়াড

সব জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে ঘোষিত হলো বাংলাদেশের বিশ্বকাপ স্কোয়াড। চমক হিসেবে আবু জায়েদ রাহির অন্তর্ভুক্তি। বাদ পড়েছেন তাসকিন রহমান»»

বিস্তারিত

ইংলিশ প্রিমিয়ার লিগে ওয়াটফোর্ডকে ৩-১ গোলে হারিয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড

ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যাচে গত রাতে ওয়াটফোর্ডকে ৩-১ গোলে হারিয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। ম্যানসিটির এই জয়ে হ্যাটট্রিক করেছেন রাহিম স্টার্লিং। তিনি»»

বিস্তারিত

হারের শোধ নিলো ভিলিয়ার্স-হেলস

ঢাকা ডায়নামাইটস-রংপুর রাইডার্সের প্রথম ম্যাচে হাড্ডাহাড্ডি লড়াইয়ে শেষ ওভারে গিয়ে ঢাকার কাছে মাত্র দুই রানে হেরে যায় রংপুর। গ্রুপ পর্বের»»

বিস্তারিত

ক্ষমা চাইলেন সরফরাজ আহমেদ

ম্যাচ চলাকালে করা বিতর্কিত এক মন্তব্যের জন্য ক্ষমা চাইলেন পাকিস্তান ক্রিকেট দলের অধিনায়ক সরফরাজ আহমেদ। দক্ষিণ আফ্রিকা সফরে দ্বিতীয় ওয়ানডে»»

বিস্তারিত

দুই বিদেশি হেলস ও রুশো’র জোড়া সেঞ্চুরিতে পাহাড়সম রান রংপুর রাইডার্সের

দুই বিদেশি হেলস ও রুশো’র জোড়া সেঞ্চুরিতে পাহাড়সম রান করে রংপুর রাইডার্স। ৪ উইকেটের বিনিময়ে তারা ২৩৯ রান করে। রংপুরের»»

বিস্তারিত

সুদানে সরকার বিরোধী আন্দোলন, নিহত ২৪

আফ্রিকার দেশ সুদানে সরকার বিরোধী আন্দোলনে ২৪ জন নিহত হয়েছেন। শনিবার (১২ জানুয়ারি) দেশটির সরকারি ফ্যাক্ট ফাইন্ডিং কমিটি এ তথ্য»»

বিস্তারিত

সর্বকনিষ্ঠ অধিনায়কের হাত ধরে প্রথম জয় রাজশাহী কিংসের

অভিজ্ঞ অধিনায়কের অভাবে দলের দায়িত্ব তুলে দেয়া হয় ২১ বছরের মেহেদি হাসান মিরাজের কাঁধে। বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) সর্বকনিষ্ঠ অধিনায়কের»»

বিস্তারিত

চার গোল করেছেন পেপ গার্দিওলার শিষ্য ‘গ্যাব্রিয়েল জেসুস’

ইতিহাদ স্টেডিয়ামে ফুটবল লিগ কাপে গোল উৎসবে মেতেছে ইংলিশ জায়ান্ট ম্যানচেস্টার সিটি। প্রথম লেগে দুর্বল প্রতিপক্ষ বার্টনকে ৯-০ গোলে উড়িয়ে দিয়েছে জায়ান্টরা।»»

বিস্তারিত