খুদে ভক্তদের সঙ্গে হাস্যোজ্জল সালমান ক্যাটরিনা

বলিউড সুপারস্টার সালমান খানের সিনেমার মুক্তির দিন যতই এগিয়ে আসে, ভক্তদের উত্তেজনা ততই বাড়তে থাকে। আগামী ঈদে মুক্তি পাবে আলি আব্বাস জাফর পরিচালিত ‘ভারত’। এতে প্রধান চরিত্র হিসেবে আছেন বলিউড ভাইজান। তাঁর সঙ্গে জুটি বেঁধেছেন সাবেক প্রেমিকা ক্যাটরিনা কাইফ।

গত বছর মুক্তি পায় সালমান-ক্যাটরিনা অভিনীত ‘টাইগার জিন্দা হ্যায়’। এ ছবি বক্স অফিসে ব্যাপক হিট করে। যদিও ‘ভারত’ ছবিতে সালমানের সঙ্গে জুটি বাঁধার কথা ছিল প্রিয়াঙ্কা চোপড়ার, বিয়ের অজুহাতে এ ছবি থেকে নাম প্রত্যাহার করেন তিনি। তবে ভক্তরা সালমান-ক্যাটরিনা জুটিতেই উচ্ছ্বসিত।‘ভারত’ ছবির জন্য মুখিয়ে আছেন সালমান-ক্যাটরিনার ভক্তরা। কিছুদিন আগে মধ্যপ্রাচ্যের দেশ আবুধাবিতে শেষ হয়েছে এ ছবির তৃতীয় শিডিউলের শুটিং। এর আগে শুটিং হয়েছিল ইউরোপের দেশ মালটায়। এ ছবিতে আরো রয়েছেন ‘বাঘি-২’ খ্যাত দিশা পাটানি ও ‘দিলবার’ খ্যাত নোরা ফাতেহি।

শুটিং শেষে সালমান ও ক্যাটরিনা তাঁদের খুদে ভক্তদের সঙ্গে সময় কাটিয়েছেন। শুধু তাই-ই নয়, হাসিমুখে বিজয়চিহ্ন ‘ভি’ দেখিয়ে ক্যামেরার সামনে পোজ দিয়েছেন তাঁরা। আর সেই ছবি এখন  ভাইরাল।ছবিতে দেখা যাচ্ছে, ক্যাটরিনা ও সালমানের সঙ্গে তিন হাস্যোজ্জ্বল খুদে ভক্ত। মাইক্রো-ব্লগিং সাইট টুইটারে ক্যাটরিনার একটি ফ্যান ক্লাব ছবিটি শেয়ার দিয়েছে। যেহেতু শুটিং সেট থেকে খুব কমই ছবি শেয়ার করেন ক্যাট, তাই এ ফ্যান ক্লাবকে ধন্যবাদ জানিয়েছে অনেক ভক্ত। আর এ ছবিটি ‘ভারত’ সিনেমার সেট থেকেই তোলা।

‘ভারত’ ছবির সেটে ক্যাটের যোগদানের পরই ছবিটি নিয়ে আলোচনা তুঙ্গে ওঠে। কারণ, ভক্তরা সালমান-ক্যাটরিনা জুটিকে খুব পছন্দ করে। একসময় ক্যাটরিনার সঙ্গে চুটিয়ে প্রেম করেছেন সালমান। যদিও তাঁদের বিচ্ছেদ হয়েছে, তবে সুসম্পর্ক আজো আছে।‘ভারত’ নিয়ে ষষ্ঠবারের মতো পর্দার জুটি হলেন সালমান ও ক্যাটরিনা। এর আগে তাঁরা ‘পেয়ার কিঁয়ু কিয়া’, ‘পার্টনার’, ‘যুবরাজ’, ‘এক থা টাইগার’ ও ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবিতে জুটি বেঁধেছিলেন।

বলা হচ্ছে, কোরিয়ান ‘অডে টু মাই ফাদার’ ছবির রিমেক হচ্ছে ‘ভারত’। ছবিটিতে সালমান ও ক্যাটরিনাকে পাঁচটি ভিন্ন চেহারায় দেখা যাবে। এতে তাঁদের ১৮ থেকে ৬০ বছর বয়সের যাত্রাকাল উপস্থাপন করা হবে।

currentbdnews24.com

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

%d bloggers like this: