কাদের সিদ্দিকীর বাসায় বৈঠক করলেন ঐক্যফ্রন্ট নেতারা

বঙ্গবীর কাদের সিদ্দিকীর বাসায় বৈঠক করেছেন জাতীয় ঐক্যফ্রন্ট নেতা গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন, সাধারণ সম্পাদক মোস্তফা মহসীন, জাতীয় সমাজতান্ত্রিক দলের (জেএসডি) সভাপতি আ স ম আবদুর রব ও সাধারণ সম্পাদক আবদুল মালেক রতন সহ ঐক্যফ্রন্ট নেতারা।বুধবার রাতে রাজধানীর মোহাম্মদপুরে কাদের সিদ্দিকীর বাসায় বৈঠকটি অনুষ্ঠিত হয়।

তবে কি বিষয়ে আলোচনা হয়েছে উপস্থিত সাংবাদিকদের জানাননি ঐক্যফ্রন্ট নেতারা। জানা গেছে, চলমান রাজনৈতিক ইস্যুতে গণফোরাম ও জেএসডির নেতারা কাদের সিদ্দিকীর সঙ্গে আলোচনা করেন। গত ২৫ অক্টোবর রাতে কামাল হোসেনের বেইলি রোডের বাসায় গিয়ে তাকে দাওয়াত দিয়ে আসেন বঙ্গবীর কাদের সিদ্দিকী।

এর আগে গতকাল মঙ্গলবার রাতে কাদের সিদ্দিকীর বাসায় বৈঠক করেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এক ঘণ্টার বেশি সময় ধরে চলা বৈঠকে দেশের রাজনৈতিক পরিস্থিতি এবং আওয়ামী লীগের সঙ্গে জাতীয় ঐক্যফ্রন্টের সংলাপের বিষয়বস্তু তুলে ধরেন বিএনপি মহাসচিব।এদিকে আজ বুধবার এক সংবাদ সম্মেলনে কাদের সিদ্দিকী জানিয়েছেন, আগামী ৩ ডিসেম্বর জেল হত্যা দিবস উপলক্ষে একটি আলোচনা সভার আয়োজন করা হয়েছে। এ আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন।

তিনি আরও বলেন, আলোচনা সভায় সাবেক রাষ্ট্রপতি অধ্যাপক ডা. একিউএম বদরুদ্দোজা চৌধুরীকেও আমন্ত্রণ জানানো হবে। এ সভা থেকে তিনি তার রাজনৈতিক অবস্থানও পরিষ্কার করবেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

%d bloggers like this: