সিপিএল

ওয়েস্ট ইন্ডিজ উড়ে যাচ্ছেন সাকিব – লিটন

ওয়েস্ট ইন্ডিজ উড়ে যাচ্ছেন সাকিব আল হাসান ও লিটন দাস।  লক্ষ্য ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে (সিপিএল) অংশ নেয়া। দ্বীপপুঞ্জের এই জমজমাট আয়োজনে সাকিব নিয়মিত হলেও প্রথমবারের মতো সুযোগ মিলেছে লিটন দাসের।

চলতি মাসের ৪ তারিথ থেকে শুরু হওয়া এই টি-টোয়েন্টি টুর্নামেন্টের ফাইনাল বসবে আগামী ১২ অক্টোবর।এবারের আসরে বার্বাডোজ ট্রাইডেন্টসের হয়ে অংশ নিচ্ছেন বাংলাদেশ অধিনায়ক সাকিব। গেল আসরে এই দলের হয়ে মাঠে নামার কথা থাকলেও শেষ পর্যন্ত ইনজুরির কারণে খেলতে পারেননি।

এবারের আসরে শুরু থেকেই স্কোয়াডে ছিলেন সাকিব। যদিও বিশ্বসেরা অলরাউন্ডার জাতীয় দলের সময় দিয়েছেন। আর তাই দলটির হয়ে নামতে পারেননি। গ্রুপ পর্বে আরও চারটি ম্যাচ বাকি রয়েছে বার্বাডোজের। আগামী ২৭, ২৯, ৩০ সেপ্টেম্বর ও ৩ অক্টোবর আয়োজন করা হবে ম্যাচগুলো। সব ঠিক থাকলে প্রতিটি ম্যাচেই এই স্পিনিং অলরাউন্ডারকে একাদশে পেতে চাবে টিম ম্যানেজমেন্ট।

গেল মঙ্গলবার ত্রিদেশীয় সিরিজে আফগানিস্তানের সঙ্গে যুগ্ম চ্যাম্পিয়ন হয় বাংলাদেশ। এরপর সাকিব বলেন, ‘ভারত সিরিজের আগে ওখানে (সিপিএলে) কয়েকটি ম্যাচ খেলার সুযোগ পাব।  সেই অভিজ্ঞতা কাজে আসবে।’অন্যদিকে জ্যামাইকা তালাওয়াসের পক্ষ থেকে ডাক পেয়েছেন লিটন। সেখানে দুটি ম্যাচ হাতে পাবেন এই উইকেট রক্ষক ব্যাটসম্যান।

২৮ সেপ্টেম্বর ও ৪ অক্টোবর ম্যাচ দুটি বসবে। বুধবার রাতে ঢাকা ছেড়েছেন সাকিব-লিটন। তার আগে নিজ ফেসবুকে সবার কাছে দোয়া চেয়েছেন লিটন। তিনি বলে, ‘প্রথমবারের মতো সিপিএল খেলতে যাচ্ছি। তাই সবাই আমার জন্য দোয়া করবেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

%d bloggers like this: