fbpx

এক সপ্তাহের মধ্যে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা :-ইসি সচিব

আগামী এক সপ্তাহের মধ্যে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা করা হবে বলে জানিয়েছেন নির্বাচন কমিশন (ইসি) সচিব হেলালুদ্দীন আহমদ।»»

Read more

শেখ হাসিনার অধীনে নির্বাচনের প্রশ্নই ওঠে না: রিজভী

শেখ হাসিনার অধীনে নির্বাচনে যাওয়ার প্রশ্নই ওঠে না বলে মন্তব্য করেছেন বিএন‌পির জ্যেষ্ঠ যুগ্ম মহাস‌চিব রুহুল ক‌বির রিজভী। ২৭ অ‌ক্টোবর, শনিবার নয়াপল্ট‌নে»»

Read more

সিলেটে স্থগিত দুই কেন্দ্রে পুনঃভোট চলছে

সিলেটে স্থগিত দুই কেন্দ্রে পুনঃভোট চলছে। সিলেট সিটি করপোরেশন নির্বাচনে অনিয়মের অভিযোগে বন্ধ ঘোষণা করা দুটি কেন্দ্রের পুনঃভোট গ্রহণ চলছে। ১১»»

Read more

এখন থেকে এনআইডি পুনর্মুদ্রণ আঞ্চলিক কার্যালয়ে

রাজধানীর আগারগাঁওয়ে অবস্থিত নির্বাচন কমিশনের সচিবালয়ের জাতীয় পরিচয় নিবন্ধন অনুবিভাগ বা ইটিআই ভবন থেকে হারিয়ে যাওয়া জাতীয় পরিচয়পত্র (এনআইডি) পুনর্মুদ্রণ ও বিতরণ করার»»

Read more

দেশে এখন নিয়ন্ত্রিত গণতন্ত্র চলছে : সিপিবি

আগামী জাতীয় সংসদ নির্বাচনে অংশ নেওয়ার কথা ভাবছে বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (সিপিবি)। স্থানীয় সরকার নির্বাচনে অংশ নেওয়ার মধ্য দিয়ে সে»»

Read more

গাজীপুর সিটি নির্বাচনে বেসরকারিভাবে আ.লীগ প্রার্থী জয়ী

জাহাঙ্গীরর আলমগাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের প্রার্থী জাহাঙ্গীর আলম বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। ৪১৬টি কেন্দ্রের ফলাফল অনুযায়ী নৌকা»»

Read more

ভোটগ্রহণ শেষ, এখন চলছে গণনা, ফল রাতে

ভোটগ্রহণ শেষ হয়েছে। এখন চলছে গণনা। তবে ফলাফল পেতে রাত হবে বলে মনে করছেন নির্বাচন কর্মকর্তারা। স্থানীয় সরকার নির্বাচন হলেও»»

Read more

ভোট কেন্দ্র থেকে এজেন্টদের জোরপূর্বক বের করে দেয়ার অভিযোগ

গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে ভোট কেন্দ্র থেকে এজেন্টদের জোরপূর্বক বের করে দেয়ার অভিযোগ করেছেন বিএনপি সমর্থিত প্রার্থী হাসান উদ্দিন সরকার।»»

Read more

গাজীপুরে নৌকা-ধানের শীষের লড়াই চলছে

গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে ভোটগ্রহণ শুরু হয়েছে। আজ মঙ্গলবার সকাল আটটা থেকে ভোটগ্রহণ শুরু হয়। শান্তিপূর্ণভাবে চলছে ভোটগ্রহণ। আইনশৃঙ্খলা রক্ষাকারী»»

Read more

গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে ২৯ প্লাটুন বিজিবি মোতায়েন

গাজীপুর সিটি করপোরেশন (জিসিসি) নির্বাচনে ২৯ প্লাটুন বিজিবি মোতায়েন করা হয়েছে। তারা আজ ২৪ জুন থেকে আগামী ২৭ জুন পর্যন্ত»»

Read more

নির্বাচনকে ঘিরে প্রার্থীতা চূড়ান্ত করেছে আওয়ামী লীগ ও বিএনপি

আগামী ৩০ জুলাই বরিশাল সিটি করপোরেশন নির্বাচন অনুষ্ঠিত হবে। ইতোমধ্যে নির্বাচনকে ঘিরে প্রার্থীতা চূড়ান্ত করেছে বড় দুই দল ক্ষমতাসীন আওয়ামী»»

Read more