fbpx

তিনদিন ধরে স্বস্তিতে যুক্তরাষ্ট্রের প্রবাসীরা , করোনা পরিস্থিতির উন্নতি

যুক্তরাষ্ট্রে শুক্রবার পর্যন্ত ৩ দিন করোনাভাইরাসে আক্রান্ত হয়ে কোন প্রবাসীর মৃত্যু সংবাদ পাওয়া যায়নি। এর ফলে কমিউনিটিতে স্বস্তির ভাব ফিরে»»

Read more

মার্কিন গোয়েন্দা নথি: করোনা মহামারীর মাত্রা গোপন করেছে চীন

নিজ ভূখণ্ডে করোনাভাইরাস প্রাদুর্ভাবের মাত্রা গোপন করেছে চীন। মৃত্যু ও আক্রান্তের সঠিক সংখ্যা প্রকাশে তারা ব্যর্থ হয়েছে। হোয়াইট হাউসে পাঠানো»»

Read more

যুক্তরাষ্ট্রের মাটিতে জন্মালেই আমেরিকান নাগরিক হতে পারবে না:-ডোনাল্ড ট্রাম্প

অন্য দেশের বাসিন্দা এবং অননুমোদিত অভিবাসীদের সন্তান যুক্তরাষ্ট্রের মাটিতে জন্মালেই আমেরিকান নাগরিক হতে পারবে না। বিদেশিদের জন্য এই সুবিধা না»»

Read more

প্রধানমন্ত্রীর সঙ্গে বিদায়ী সাক্ষাৎ করেছেন ঢাকায় নিযুক্ত যুক্তরাষ্ট্রের রাষ্ট্রদূত

এ সময় উভয় দেশের স্বার্থ সংশ্লিষ্ট বিষয় নিয়ে আলোচনা হয়। প্রায় পৌনে চার বছর বাংলাদেশে অবস্থানকালে বার্নিকাট প্রধানমন্ত্রী শেখ হাসিনার যথেষ্ট সহযোগিতা পেয়েছেন। এ জন্য বার্নিকাট প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানান।

Read more

পত্রিকা অফিসে ঢুকে গুলি করে ৫ জনকে হত্যা!

যুক্তরাষ্ট্রের মেরিল্যান্ডে ক্যাপিটাল গেজেট নামের একটি সংবাদপত্রের বার্তাকক্ষে (নিউজরুম) ঢুকে গুলি চালিয়ে অন্তত পাঁচজনকে হত্যা করেছে এক বন্দুকধারী। এসময় নিহত»»

Read more

শীর্ষ বৈঠক করবেন ডোনাল্ড ট্রাম্প ও ভ্লাদিমির পুতিন

যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প আর রুশ প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিনের বৈঠকের বিষয়ে রাজী হয়েছে মস্কো আর ওয়াশিংটন। প্রেসিডেন্ট পুতিন ও যুক্তরাষ্ট্রের»»

Read more

‘পরিবর্তন সম্ভব’ বলে মন্তব্য করেছেন মার্কিন প্রেসিডেন্ট

সিঙ্গাপুরে কিমের সঙ্গে এক ঐতিহাসিক বৈঠকের পর সংবাদ সম্মেলনে এসে ‘পরিবর্তন সম্ভব’ বলে মন্তব্য করেছেন মার্কিন প্রেসিডেন্ট উত্তেজনা, হুংকার, হুঁশিয়ারি,»»

Read more

সিঙ্গাপুরে বহু কাঙ্ক্ষিত ঐতিহাসিক বৈঠকে ট্রাম্প ও কিম

যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ও উত্তর কোরিয়ার নেতা কিম জং-উন সিঙ্গাপুরের একটি হোটেলে আজ মঙ্গলবার বহু আকাঙ্ক্ষিত বৈঠক করছেন কোরীয়»»

Read more

ট্রাম্প-কিম সামিটের জন্য ২৫০০ মিডিয়ার রেজিস্ট্রেশন

আগামী সপ্তাহে সিঙ্গাপুর মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ও উত্তর কোরিয়ার নেতা কিম জং উনের মধ্যকার বৈঠক অনুষ্ঠিত হবে। আর সে»»

Read more

যুক্তরাষ্ট্রের টেক্সাসে একটি হাইস্কুলে গোলাগুলির ঘটনায় অন্তত ১০ জন নিহত!

হাইস্কুলে গোলাগুলির ঘটনায় অন্তত ১০ জন নিহত! যুক্তরাষ্ট্রের টেক্সাসে একটি হাইস্কুলে গোলাগুলির ঘটনায় অন্তত ১০ জন নিহত হয়েছে। স্থানীয় সময়»»

Read more

উত্তর কোরিয়াকে ট্রাম্পের হুমকি

উত্তর কোরিয়া পরমাণু পরীক্ষা না থামালে তাদের পরিণতি লিবিয়ার মতো হবে। বৃহস্পতিবার এমনটা বললেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। খবর ওয়াশিংটন»»

Read more