fbpx

অনির্দিষ্টকালের জন্য স্থগিত ঢাকা বিশ্ববিদ্যালয়ের ক্লাস-পরীক্ষা

করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে সামাজিক দূরত্ব নিশ্চিতের অংশ হিসেবে এবার ক্লাস ও পরীক্ষা অনির্দিষ্টকালের জন্য স্থগিত ঘোষণা করল ঢাকা বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।»»

Read more

এইচএসসি ও সমমানের পরীক্ষা স্থগিত

পহেলা এপ্রিল থেকে শুরু হওয়ার কথা এই পরীক্ষা। এপ্রিলের প্রথম সপ্তাহে নতুন তারিখ ও রুটিন জানানো হবে বলে জানিয়েছেন শিক্ষা»»

Read more

সারাদেশে একযোগে শুরু হলো জেএসসি ও জেডিসি পরীক্ষা

সারাদেশে একযোগে শুরু হলো জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেএসসি) ও জুনিয়র দাখিল সার্টিফিকেট (জেডিসি) পরীক্ষা। বৃহস্পতিবার (১ নভেম্বর) থেকে সকাল ১০টা»»

Read more

এবার চাকরি গেল চুমুর ছবি তোলা সেই ফটোসাংবাদিকের

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্রে (টিএসসি) এক যুগলের চুম্বনের ছবি নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে আলোচনা-সমালোচনার ঝড় উঠেছিল। ওই আলোচনা-সমালোচনার ঝড় তুলেছিলেন»»

Read more

ছাত্রলীগের হামলায় আহত রাবি শিক্ষার্থীর শারীরিক অবস্থার অবনতি

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) কোটা সংস্কার আন্দোলনকারীদের উপর ছাত্রলীগের হামলায় আহত ইসলামিক স্টাডিজ বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী তরিকুল ইসলাম তারেকের শারীরিক অবস্থার»»

Read more

কোটা নিয়ে ৭ সদস্যের কমিটি গঠন

সরকারি চাকরিতে বিদ্যমান কোটা পদ্ধতি পর্যালোচনা, সংস্কার বা বাতিলের বিষয়ে সাত সদস্যের একটি কমিটি গঠন করেছে সরকার। মন্ত্রিপরিষদ সচিব মোহাম্মদ»»

Read more

কবি নজরুল সরকারি কলেজে চলছে ছাত্রলীগের দুর্নীতি

রাজধানীর কবি নজরুল সরকারি কলেজে একাদশ শ্রেণির ভর্তির সময় ক্ষমতাসীন দলের ছাত্রসংগঠন ছাত্রলীগের কলেজ শাখার একদল নেতা-কর্মী শিক্ষার্থীদের কাছ থেকে»»

Read more

৩৭তম বিসিএস পরীক্ষার চূড়ান্ত ফল প্রকাশ

৩৭তম বিসিএস পরীক্ষার চূড়ান্ত ফল প্রকাশ করেছে সরকারি কর্ম কমিশন (পিএসসি) বিভিন্ন ক্যাডারে এক হাজার ৩১৪ জনকে নিয়োগের সুপারিশ করেছে»»

Read more

একের পর এক বেসরকারি বিশ্ববিদ্যালয়ের অনুমোদন

বেসরকারি বিশ্ববিদ্যালয়গুলোর বিরুদ্ধে নানা ধরনের অনিয়মের মধ্যেও একের পর এক বেসরকারি বিশ্ববিদ্যালয়ের অনুমোদন দিচ্ছে সরকার। নতুন করে আরও দুটি বিদ্যালয়ের»»

Read more

বেসরকারি শিক্ষকদের জন্য একগুচ্ছ সুখবর

আগামী নির্বাচনের আগেই বেসরকারি শিক্ষকরা পেতে পারেন একগুচ্ছ সুখবর। বৈশাখী ভাতাসহ বেসরকারি শিক্ষকদের একগুচ্ছ সুখবর দেয়ায় আপ্রাণ চেষ্টা করে যাচ্ছেন»»

Read more

শাহবাগ চত্বরে অবস্থান নিয়েছেন আন্দোলনকারীরা

কোটা বাতিলে প্রজ্ঞাপন জারির দাবিতে আজ সোমবার বেলা একটার দিকে ঢাকার শাহবাগ চত্বরে অবস্থান নিয়েছেন আন্দোলনকারীরা। বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ»»

Read more